লোহাগড়ায় স্ত্রীকে মারধর করে ১ মাষের বাচ্চা কেড়ে রেখে জোর পূর্বক তালাক নামায় স্বাক্ষর দিতে বাধ্য করিয়েছে তার পাষণ্ড স্বামী মিন্টু শেখ।

লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের বদির শেখ এর ছেলে মিন্টু শেখ তিনি পূর্বে একটি বিবাহ করেছিলেন, স্ত্রীর মেন্টালিটি খারাপ থাকায় তাকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

পুনরায় বিবাহ করার জন্য অন্য একজনের স্ত্রী কে প্রলোভন দেখিয়ে ওই স্বামীর কাছ থেকে জোর করে তালাক করিয়ে এনে বিবাহ করে। যাকে বিবাহ করে সে হল লোহগড়া উপজেলার দিঘোলিয়া গ্রামের ফিরোজ মোল্লার মেয়ে মোসাম্মৎ কনা খানম।

মোসাম্মৎ কনা খানম এর দাম্পত্য জীবন মাত্র এক বছর। ইতিমধ্যে তাহার একটি কন্যা সন্তান ভূমিষ্ঠ হয় বর্তমান তাহার বয়স মাত্র ১মাষ। মোসাম্মৎ কনা খানম বর্তমান লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে, এবং মামলা করার জন্য লোহাগড়া থানায় যায়।

লোহাগড়া থানা পুলিশ তাহার এক মাসের বাচ্চা টি কে উদ্ধার করে এনে মোসাম্মৎ কনা খানমের কাছে দেয়। মোসাম্মৎ কনা খানম বলেন মিন্টু শেখার পূর্বের স্ত্রীর মেন্টালিটি সুস্থ হওয়ার পর তাকে বাড়িতে নিয়ে এসেছে।

তারপর শুরু হয় আমার উপর নির্যাতন-নিপীড়ন। আমি কোথায় যাব আমাকে জোর করে বাধ্য করে ডিভোর্স নামায় স্বাক্ষর নিয়েছে। ১মাষের মেয়েটিকে নিয়ে আমি কি করবো। প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই।